Monday, August 31, 2009

রেজিয়া

আমার একটা গোপন ফ্যান্টাসী হচ্ছে কাজের মেয়েদের নিয়ে। যে কোন কাজের মেয়ে দেখলে প্রথমে ভাবনায় আসে চোদাচুদি। এটা একটা বাজে অভ্যাসে পরিনত হয়েছে। যদিও রেজিয়া ছাড়া আর কোন কাজের মেয়েকে স্পর্শ করি নাই আমি। রেজিয়ার যখন বুকে কুড়ির আভাস দেখা যাচ্ছিল তখন আমি ইন্টারে পড়ি। সুযোগ পেলে রেজিয়ার কুড়িতে স্পর্শ করার চেষ্টা করি। কামিজের উপর ভেসে আসা চোখা মাথাটাকে একদিন পেন্সিলের মাথা দিয়ে হালকা খোচা দিলাম। পরে একদিন হাত দিলাম। তখনো দেখি কিছু নাই। তবু নেশা লাগছিল। সুযোগ পেলেই পাশ দিয়ে যাবার সময় বুকে হাত দেই। একদিন বাসায় একা পেয়ে ওকে নাম লিখতে শেখাতে গিয়ে হাত ধরলাম। কামিজের ফাক দিয়ে বুকের সাইজ দেখলাম। খুব ছোট তখনো। আমি প্ল্যান করলাম ওকে পেছন থেকে ঝাপটে ধরে বিছানায় নিয়ে ফেলবো, তারপর ওর পাছার উপর আমার লিঙ্গটা দিয়ে ঠাপ মারবো। কাপড়ের উপর দিয়ে চোদাচুদির অভিনয় আর কি, সিনেমায় যেরকম দেখি। কিন্তু ওকে কোলে নেয়ার প্রস্তাবে রাজী হলো না। তবু আরো এগিয়ে যাচ্ছিলাম, কিন্তু বাসায় মেহমান চলে আসাতে কিছু করতে পারলাম না।কলেজে পরার সময় রেজিয়াকে বাগে আনতে চাইছিলাম। ও যখন রুমে আসে ঘর মুছতে, আমি চেয়ারে একটা পা তুলে রাখি যাতে লুঙ্গিটা ফাঁক হয়ে আমার লিঙ্গটা দেখা যায়। প্রায়ই দেখা যেতো আমার পড়ার টেবিলের ভেতরে ঢুকতো ঘর মুছতে, আমি অন্য দিকে বসা। ফলে ও চোখ তুললেই দেখতে পাবে আমার উত্থিত লিঙ্গ। ওকে লিঙ্গটা দেখানোর এই কায়দাটা বহুবার করেছি। কতটা দেখেছে, কতটা উপভোগ করেছে তা সেই জানে।

No comments:

Post a Comment